স্কিটো সিমের দাম কত ২০২৪।স্কিটো সিম কেন কিনবেন

স্কিটো সিমের দাম:গ্রামীণফোন দেশের বৃহত্তম মোবাইল অপারেটর হওয়ায়, তারা কয়েক বছর আগে গ্রাহকদের একটি ভিন্ন বিকল্প প্রদানের জন্য স্কিটো সিম চালু করে। চালু হওয়ার পর থেকে, Skitto SIM-এর প্রতি গ্রাহকের আগ্রহ বাড়ছে, তবে এর কিছু কারণও আছে মিনিটে সুবিধা এবং অ্যাপ দিয়ে মাত্র একটি ক্লিকে ইন্টারনেট অফার কেনা ও দেখা যায় । এই পোস্টে, স্কিটো সিমের দাম কত ২০২৪ সে বিষয় জানাবো।স্কিটো সিম মূলুত ইন্টারনেট সেবা ও সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট প্ল্যান কেনার জন্য বিশেষভাবে পরিচিত । অন্য সিমের ডেটা প্যাকের তুলনায় এর ইন্টারনেট প্যাক খুবি সাশ্রয়ী ।

Skitto SIM Price Bangladesh 2024 | স্কিটো সিমের দাম কত? ২০২৪

অনেক গ্রাহক Skitto সিম বাজারে আসার পর থেকে কিনতে আগ্রহ প্রকাশ করছেন এবং অনেকে স্কিটো সিমের দাম জানতে চাচ্ছেন । ডিজিটালাইজেশনের উত্থানের সাথে, নতুন প্রজন্মের গ্রাহকরা নতুন সিম ব্যবহার করার জন্য উত্তেজিত, এবং Skitto সিম হল এই প্রজন্মের জন্য নতুন একটি সূচনা ।

এই পোস্টে, আমরা কীভাবে Skitto সিম কিনব এবং ব্যবহার করতে পারব , সেইসাথে এর সাথে যে সুবিধাগুলি পাওয়া যায় সে সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করব। আমাদের সম্পূর্ণ পোস্টি পড়ে, আপনি বাংলাদেশে Skitto সিমের দাম সম্পর্কে সঠিক তথ্য পাবেন।

স্কিটো সিমের দাম কত ২০২৪

স্কিটো সিমের আজকের দাম কত

Skitto সিম এখন নতুন দামে পাওয়া যাচ্ছে, বর্তমান মূল্য ৩০০ টাকা। কিছু দোকান ৩২০ টাকায়ও সিম বিক্রি হয়, এবং মাঝে মাঝে স্কিটো সিম ৫০০ টাকায় বিক্রি হয়। মেলা চলাকালীন ২০০ থেকে ৩০০ টাকার মধ্যে কম দামে স্কিটো সিম কেনা যায় তবে অনেক সময় আপনারা ফ্রি তেও এই সিম পেতে পারেন । এই সিমটি উচ্চ-গতির ইন্টারনেট পরিষেবা প্রধান করে যার জন্য এত চাহিদা।

স্কিটো 4G সিমের দাম কত

একটি 4G স্কিটো সিমের দাম বর্তমানে ৩০০ বাংলাদেশী টাকা, তবে অনেক সময় ২৫০ টাকায় বিশেষ মূল্যে কেনা যায়।অনেক সময় মেলায় স্কিটো সিম বিক্রি হয় ৫০ থেকে ৭০ টাকায়। খুচরা বিক্রেতা দোকান ৩৫০ টাকায় 4G সিম বিক্রি করে। একটি 3G Skito SIM এর দাম আগে ১২০ থেকে ১৫০ টাকা ছিল, কিন্তু এখন তা ৫০ থেকে ১০০ টাকা বেড়েছে। গ্রাহকরা কম দামে সিম কেনার জন্য কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন অথবা সরাসরি স্কিটো অফিস থেকে সংগ্রহ করতে পারেন।

স্কিটো সিম কেন কিনবেন

জিপির স্কিটো সিম ব্যবহার করে বেশ কিছু সুবিধা রয়েছে, যেমন কল রেট অফার, ইন্টারনেট অফার, এসএমএস প্যাক অফার এবং যেকোনো প্যাক কেনার অফার। গ্রাহকদের এই অফারগুলি কেনার জন্য কোন USSD কোড ডায়াল করতে হয় না। স্কিটো সিম ব্যবহারকারীদের জন্য সকল জিনসই সহজ করে দিয়েছে, ইন্টারনেটের মাধ্যমে সহজে স্কিটো অ্যাপ দিয়ে সকল অফার কিনতে পারবেন ।তাছাড়া স্কিটো সিমে যে যে সুবিধা পাবেনঃ

  • দারুণ সব কল রেট অফার।
  • ইন্টারনেট অফার।
  • এসএমএস প্যাক অফার।
  • যেকোনো প্যাক কিনলে বোনাস।

স্কিটো সিমের কলরেট কত

অন্যান্য সিমের তুলনায়, স্কিটো সিম প্রতি মিনিটে মাত্র ৭০ পয়সা কল রেট সহ প্রতি মিনিটে ৩০ পয়সা সাশ্রয় করে। বিপরীতে, অন্যান্য সিমের কলরেট প্রতি মিনিটে 100 পয়সা। স্কিটো সিম খুব কম খরচে মিনি মিনিট প্যাকও অফার করে, যা সাশ্রয়ী মূল্যের কল রেট খুঁজছেন তাদের জন্য স্কিটো সিম একটি চমৎকার বিকল্প।

স্কিটো নতুন সিমের অফার। skitto new sim offer

একটি নতুন Skito SIM কেনার মাধ্যমে, আপনি 19 GB পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট পেতে পারেন৷ আপনি এটি কিভাবে পেতে পারেন তা জেনে নিনঃ

  • ৩০ দিনের মেয়াদ সহ ১০ টাকা বেসিক ব্যালেন্স, ১০০ এসএমএস এবং ৫০০ এমবি মোবাইল ডেটা (বোনাস)
  • Skito-এ প্রথমবার অ্যাপটি রেজিস্টার করার পর প্রথম ৩ মাসের জন্য ১.৫ GB, যার মানে হল ৩ মাসে মোট ৪.৫ GB (প্রথম ৩০ দিনের জন্য ১.৫ GB এবং পরবর্তী ৩০ দিনের জন্য আরও ১.৫ GB, বোনাস)
  • আপনার নতুন Skito SIM সক্রিয় করার ১৫ দিনের মধ্যে, আপনি Skito ফোরামে আকাউন্ট করলে, আপনি ৩০ দিনের জন্য ১ GB বিনামূল্যে ইন্টারনেট পাবেন।
  • SIM অ্যাক্টিভেশনের ১৫ দিনের মধ্যে, আপনি Skito অ্যাপ থেকে কোনো পরিমাণ রিচার্জ করলে, আপনি ১ GB বিনামূল্যে ইন্টারনেট পাবেন।
  • আপনার স্কিটো সিম সক্রিয় করার মাস থেকে শুরু করে, আপনি মাত্র ১৭ টাকায় মাসে একবার ২ জিবি ইন্টারনেট পাবেন । আরও জানতে ক্লিক করুন

স্কিটো সিমের সকল কোড ২০২৪

নাম্বার চেক কোড*২#
ব্যালেন্স চেক কোড*১২১*১*১#
মিনিট চেক কোড*১২১*১*২#
এমবি চেক কোড*১২১*১*৪#
 এসএমএস চেক কোড*১২১*১*৪#
হেল্পলাইন নম্বর ১২১

পরিশেষ

এই পোস্টে, আমি ২০২৪ সালে স্কিটো সিমের দাম কত সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি, সেই সাথে স্কিটো সিমের বিভিন্ন তথ্য আপনাদের সাথে শেয়ার করেছি । আমি আশা করি Skito SIM এর দাম এবং অন্যান্য সম্পর্কিত প্রশ্নের উত্তর খুঁজে পেয়েছেন। আপনার যদি আরও কোনো প্রশ্ন থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাদের জানাতে পারেন।

স্কিটো সিমের দাম FAQ

স্কিটো সিমের সাথে কি USSD কোড ব্যবহার করতে হবে?
উত্তরঃ না, Skito SIM এর সাথে USSD কোড ব্যবহার করার দরকার নেই।

স্কিটো সিমের বর্তমান চাহিদা কেমন?
উত্তর: বর্তমানে, Skito SIM এর দ্রুত এবং নির্ভরযোগ্য নেটওয়ার্ক এবং বিভিন্ন ধরনের পরিষেবার কারণে এর চাহিদা বেশি।

Skito SIM কেনার পর গ্রাহকরা কত জিবি ইন্টারনেট পাবেন?
উত্তর: Skito SIM কেনার পর গ্রাহকরা 1GB বিনামূল্যে ইন্টারনেট পান।

স্কিটো সিমের কল রেট কত?
উত্তর: যেকোনো নেটওয়ার্কের জন্য Skito SIM-এর কল রেট 64 পয়সা/মিনিট।

বিকাশ ব্যবহার করে স্কিটো সিমএ রিচার্জ করা যাবে?
উত্তর: হ্যাঁ, আপনি বিকাশ ব্যবহার করে আপনার স্কিটো সিম রিচার্জ করতে পারেন। বিকাশের মাধ্যমে রিচার্জ করার প্রক্রিয়াটি এই নিবন্ধে দেওয়া হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top