সিঙ্গার চার্জার ফ্যানের দাম ২০২৩

বাংলাদেশে যারা সিঙ্গার চার্জার ফ্যান প্রাইস খুঁজছেন তারা সঠিক স্থানে এসেছেন। সিঙ্গার হল একটি সুপরিচিত কোম্পানি যা বিভিন্ন বৈদ্যুতিক পণ্য যেমন টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, চার্জার ফ্যান, লাইট ইত্যাদি বিক্রি করে। আপনি যদি একটি সিঙ্গার চার্জার ফ্যান কিনতে চান তবে আপনি সহজেই আপনার স্থানীয় দোকানে সিঙ্গার চার্জার ফ্যান পেতে পারেন। এই ফ্যানের দাম সাধারণত ২০০০ থেকে ৫০০০ টাকা।

বাজারে অসংখ্য সিঙ্গার চার্জার ফ্যানের মডেল রয়েছে। আপনারা অনেকেই অনলাইনে সিঙ্গার চার্জার ফ্যানের দাম খুঁজে থাকেন। এই পোস্টে, বর্তমানে বাজারে থাকা বিভিন্ন সিঙ্গার চার্জার ফ্যান মডেলের পাশাপাশি তাদের দাম নিয়ে আলোচনা করব।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

বিদ্যুৎ না থাকলেও সাধারণত চার্জার ফ্যান ব্যবহার করা যায়। এই ফ্যানগুলি ব্যাটারি দ্বারা চালিত হয়, তাদের বহনযোগ্য এবং সুবিধাজনক করে তোলে। ব্যাটারি চার্জ হওয়ার সাথে সাথে ফ্যানটি ঘোরে। এমনকি পাওয়ার সাপ্লাই না থাকলেও চার্জার ফ্যান চলতে পারে। অত্যধিক লোডশেডিংয়ের ব্যাপক সমস্যার কারণে, চার্জার ফ্যানগুলি ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে, যার ফলে উল্লেখযোগ্য মূল্য বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশ সম্প্রতি রেকর্ডে সবচেয়ে উষ্ণ তাপমাত্রার অভিজ্ঞতা অর্জন করেছে, যা জীবনকে অত্যন্ত কঠিন করে তুলেছে। এই পোস্টে, আমরা সিঙ্গার চার্জার ফ্যানের দাম নিয়ে আলোচনা করব।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

বাংলাদেশে বেশ কয়েকটি দেশীয় কোম্পানি রয়েছে যারা অনেক চার্জার ফ্যান অফার করে, ক্রেতাদের বিভিন্ন বিকল্প এবং প্রতিযোগিতামূলক মূল্য দেয়। সিঙ্গার হল এমনই একটি কোম্পানি, যা প্রতি বছর মানুষের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে প্রচুর পণ্য তৈরি করে। লোডশেডিং যত সাধারণ হয়ে উঠছে, বিদ্যুৎ বিভ্রাটের সময় গরমের অস্বস্তি মোকাবেলায় মানুষ কিনছেন চার্জার ফ্যান। এই চাহিদা মেটাতে সিঙ্গারের মতো স্থানীয় কোম্পানিগুলো এ ধরনের পণ্য তৈরিতে কঠোর পরিশ্রম করছে। সিঙ্গার একটি সুপরিচিত ইলেকট্রনিক কোম্পানি যা উচ্চ-মানের চার্জার ফ্যান সহ বিস্তৃত ইলেকট্রনিক পণ্য তৈরি করে। সিঙ্গার চার্জার ফ্যান ২০০০ থেকে ১০০০০ টাকা দামের রয়েছে, তাই ভাল মানের ফ্যান নিশ্চিত করতে আপনার বাজেট নির্ভর করবে।

Singer 16″ Table Fan
সিঙ্গার চার্জার ফ্যানের দাম

সিঙ্গার 16″ টেবিল ফ্যান হল সিঙ্গার কোম্পানির প্রথম মডেল, এবং এটি ব্যতিক্রমী মানের। এটি ১৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যে গ্রাহকরা ফ্যান কিনবেন তারা মোটর এর জন্য ৬ মাসের ওয়ারেন্টি পাবেন। এই মডেলটির একটি সাদা খাঁচা সহ একটি নীল বডি রয়েছে ফ্যানটি তার ব্যতিক্রমী শক্তির জন্য সুপরিচিত, সর্বোচ্চ গতিতে ৪ থেকে ৫ ঘন্টা চলবে এবং সর্বনিম্ন গতিতে ১৫ থেকে ২০ ঘন্টা চলবে।Singer 16″ Table Fan দাম ১৯৯৯ টাকা।

সিঙ্গার চার্জার ফ্যান

বর্তমানে বাংলাদেশে সব ধরনের বিদ্যুতিক পণ্যের দাম বেড়েছে। দুর্ভাগ্যবশত, অসাধু ব্যবসায়ীরা বিভিন্ন চার্জার ফ্যানের দাম বাড়িয়ে বর্ধিত লোডশেডিংকে কাজে লাগায়। এই ধরনের হয়রানি এড়াতে, সিঙ্গারের অফিসিয়াল শোরুম থেকে সরাসরি এই ফ্যানগুলি কেনা সর্বদা উত্তম। অনেকেই বাংলাদেশে Singer Charger Fans Price/সিঙ্গার চার্জার ফ্যান প্রাইস লিখে খুঁজেন। যারা সিঙ্গার চার্জার ফ্যান কিনতে আগ্রহী তাদের সুবিধার জন্য এই পোস্টে সিঙ্গার চার্জার ফ্যান প্রাইস দিয়েছি।

পরিশেষ

গরমে লোড শেডিং এর মাত্রা বেড়ে যায়, চার্জার ফ্যান ব্যবহার করার অনেক সুবিধা রয়েছে, যার সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধা হল বিদ্যুৎ না থাকা সত্ত্বেও অনেকক্ষণ ব্যবহার করা যায়।আমরা কম দামে ভাল মানের সিঙ্গার চার্জার ফ্যানগুলির দাম এবং বিবরন শেয়ার করেছি, তবে আপনি যেখান থেকে কিনছেন তার উপর নির্ভর করে দামগুলি পরিবর্তিত হতে পারে।যদি আজকের পোস্টটি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

আরও পড়ুন

চার্জার ফ্যান এর দাম ২০২৩

ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত ২০২৩

ভিশন চার্জার ফ্যানের দাম ২০২৩।ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

100 ওয়াট সোলার প্যানেলের দাম কত ২০২৩

রহিম আফরোজ সোলার ব্যাটারির দাম।রহিম আফরোজ আইপিএস দাম কত ২০২৩

সোলার প্যানেলের দাম কত ২০২৩। সবচেয়ে ভালো সোলার প্যানেল

ফ্রিজের গ্যাসের দাম কত? । ফ্রিজের গ্যাস পরিবর্তন করার উপায়

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top