রবি সিমের দাম কত? । রবি নতুন সিমের অফার

বাংলাদেশে যত সিম কোম্পানি আছে তার মধ্যে রবি সিম অন্যতম।বর্তমানে সকল সিমের পাশাপাশি রবি সিমেরও দাম বেড়েছে।রবি সিমের দাম কত? আপনাদের মধ্যে অনেকে জানতে চান।সিমের দাম ওঠা নামা করে, অনেক সময় আপনি একেবারে কম দামে রবি সিম কিনতে পারবেন।বিশেষ করে যখন রবি সিমের মেলা হয় তখন আপনি খুব কম দামে রবি সিম কিনতে পারবেন।

প্রতিটি রবি সিমের দাম সম্প্রতি বাংলাদেশে আগের তুলনায় ৫০ টাকা বেড়েছে। রবি সিম কেনার জন্য আপনার ভোটার আইডি কার্ডের দরকার পরবে। রবির 4G সিম কার্ড ব্যাবহার করে আপনি খুব সহজে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।আপনি যদি রবি সিম কার্ড কিনতে চান, তাহলে আজকের পোস্টটি খুবি ভালোভাবে পড়ুন রবি সিমের দাম কত?, কম দামে রবি সিমের অফার সহ সকল তথ্য জানতে পারবেন।

রবি সিমের দাম কত

বাংলাদেশে রবি সিম কেনার আগে সিমের অফিসিয়াল মূল্য জানা জরুরী।বর্তমানে রবি সিম ২৫০ টাকা থেকে ৩০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। বছরখনেক আগেও একটি রবি সিমের দাম ছিল ১২০ টাকা তারপর ২০০ টাকা। কিন্তু বর্তমানে ২০২৩ সালে রবি সিমের দাম ৫০ টাকা আরও বৃদ্ধি পায়, বর্তমানে একটি রবি সিমের দাম ২৫০ টাকা। তবে রবি সিমে যদি ভালে নেট থাকে আপনাদের এলাকাতে তাহলে আপনি রবি সিম ব্যাবহার করতে পারেন, কারন রবি সিমে অনেক ভাল ভাল অফার রয়েছে।

আজকে রবি সিমের দাম কত ২০২৩

বাংলাদেশের প্রায় সকল স্থানে 4G চালু হয়ে গেছে, যার ফলে রবি 4G সিম পাওয়া যাচ্ছে। রবি 4G সিমের দাম ২৫০ টাকাত।তবে কিছু কিছু দোকানে দাম বেশিও হয়ে থাকে ৩০০ টাকা থেকে ৩৫০।দ্রতগতির ইন্টারনেট চালানোর জন্য 4G সিম সবার সেরা।

রবি নতুন সিম কিনতে কি কি প্রয়োজন?

রবি সিমের দাম কত - রবি নতুন সিমের অফার

নতুন নিয়ম অনুসরে নতুন সিম কেনার আগে জাতীয় পরিচয়ই পত্র দিয়ে আপনাকে সিম কিনতে হবে।আপনার হাতের ছাপ দিয়ে আপনার সিম বায়োমেট্রিক্স ভাবে শনাক্ত করা হবে।কোন এক সময় কোন শনাক্তকরন ছাড়াই সিম কেনা যেত, যার ফলে ডিজিটাল আপরাধ বেড়ে গেছিল।এই অপরাধ কমানোর জন্য সিমে বায়োমেট্রিক্স ভেরিফিকেশন চালু করা হয়েছে।

রবি সিম কেন কিনবেন?

রবি সিম ব্যবহার করে বেশ কিছু সুবিধা রয়েছে, যেমন কল রেট অফার, ইন্টারনেট অফার, এসএমএস প্যাক অফার এবং যেকোনো প্যাক কেনার অফার। গ্রাহকদের এই অফারগুলি কেনার জন্য কোন USSD কোড ব্যবহার করতে হয় না। রবি সিম ব্যবহারকারীদের জন্য সকল জিনসই সহজ করে দিয়েছে, ইন্টারনেটের মাধ্যমে সহজে অ্যাক্সেস করতে পারবেন । Robi অ্যাপের মাধ্যমে সমস্ত অফার কিনতে পারবেন ।তাছাড়ারবি সিমে যে যে সুবিধা পাবেনঃ

  • দারুণ সব কল রেট অফার।
  • ইন্টারনেট অফার।
  • এসএমএস প্যাক অফার।
  • যেকোনো প্যাক কিনলে বোনাস।

রবি নতুন সিম চালু করলে যে যে অফার পাবেন

বাংলাদেশের সর্ববৃহৎ 4.5G নেটওয়ার্কে আসলেই, আপনি অনেক আকর্ষণীয় অফার পাবেন। আপনার রবি নতুন সিম চালু করলে ৫ মাস পর্যন্ত ২GB বিনামূল্যে ডেটা পাবেন। রবি নতুন সিমে আরও অনেক আকর্ষণীয় অফার পাবেন।

রবি সিম অ্যাক্টিভেশন:

আপনার মুল ব্যালেন্স ৫ টাকা পাবেন
মেয়াদকাল: 15 দিন।


ইন্টারনেট অফার

  • রবি সিম অ্যাক্টিভেশনে 3GB ফ্রি ইন্টারনেট।
  • সক্রিয় করার পরে 1GB বোনাস।
  • অতিরিক্ত 2GB বোনাস ৪২ টাকা রিচার্জ।
  • মেয়াদ: ৭ দিন।


এসএমএস অফার

  • নতুন সিমে ৩০ দিনের জন্য বিনামূল্যে SMS পাবেন।
  • ৩০ দিন পর, প্রতি SMS চার্জ ৫০পয়সা


আরও ইন্টারনেট অফার

প্রথমবার ৪২ বা ৯৬ টাকা রিচার্জ করেলে।প্রতি মাসে 9 টাকায় 1GB ইন্টারনেট পাবেন।

রবি নতুন সিমের ইন্টারনেট অফার

রবি নতুন সিমে আমি নির্দিষ্ট পরিমানে টাকা রিচার্জ করলে,আপনি সেরা সেরা অফার কিনতে পারবেন। অফার মূল্য এবং ডায়াল কোড নীচে তালিকাভুক্ত করা হলঃ

৫০ জিবি + ১০০০ মিনিট মেয়াদ: ১৫ দিন
৳ ৯৪৯
৫০ জিবি + ১০০০ মিনিট মেয়াদ: ৩০ দিন
৳ ৯৯৮
৫০ জিবি মেয়াদ: ১৫ দিন
৳ ৪৬৯
৫০ জিবি ৩০ দিন মেয়াদ: ৩০ দিন
৳ ৬৯৮
৪৫ জিবি ৩০ দিন মেয়াদ: ৩০ দিন
৳ ৫৯৮
৪০ জিবি + ৭০০ মিনিট মেয়াদ: ৩০ দিন
৳ ৮৯৯
৪০ জিবি + ৭০০ মিনিট মেয়াদ: ১৫ দিন
৳ ৭৬৯
৪০ জিবি + ৭০০ মিনিট ১৫ দিন মেয়াদ: ১৫ দিন
৳ ৫৫৯
৩৫ জিবি ৩০ দিন মেয়াদ: ৩০ দিন
৳ ৫৪৯
৩৫ জিবি ১৫ দিন মেয়াদ: ১৫ দিন
৳ ৪৩৯

রবি সিমের প্রয়োজনীয় কোড

 ব্যালেন্স চেক *১#
মোবাইল নাম্বার চেক *২#
বান্ডেল মিনিট *২২২*২#
ইন্টারনেট চেক *৩#

রবি সিমের আজকের দাম

সকল জিনিসের মতো রবি সিমের দামও ওঠানামা করে তবে,বর্তমান বাজারে রবি সিমের আজকের দাম ২৫০ টাকা।তবে কিছু কিছু স্থানে দাম কম বেশি হতে পারে।আপনি চেষ্টা করবেন রবি সিমের মেলা যখন হবে।মেলা থেকে আপনি ৫০ টাকাতেও সিম পাবেন।তাই সব সময় মেলা থেকে সিম কেনার চেষ্টা করবেন।

পরিশেষ

আজকের পোস্টে আমারা আপনাদের সাথে রবি সিমের দাম কত । রবি নতুন সিমের অফার সম্পর্কে।আমরা রবি যে সিমের দাম শেয়ার করেছি, কিছুটা কমবেশি হতে পারে।আমরা প্রতিনিয়তই রবি সিমের দাম আপডেট দিয়ে থাকি, আপনি সঠিক দাম জানার জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

আরও পড়ুন

স্কিটো সিমের দাম কত ২০২৩।স্কিটো সিম কেন কিনবেন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top