আজকে টাকার রেট ওমান | ওমানের টাকার রেট বাংলাদেশ

ওমানের টাকার রেট 23rd May 2024: আপনাদের মধ্যে অনেকে আছেন ওমানি রিয়াল এবং বাংলাদেশী টাকার মধ্যে রেট কত তা সম্পর্কে সার্চ করে থাকেন । ওমানি রিয়ালের বিপরীতে আপনি কত বাংলাদেশি টাকা পেতে পারেন তা জানতে আজকের পোস্ট আপনাকে সাহায্য করবে ।

ওমান রিয়াল রেট বাংলাদেশি টাকায় কত হতে পারে তা নিয়ে আপনাদের জানানো হবে । যারা বিভিন্ন দেশের মুদ্রা বাংলাদেশি টাকায় এবং বাংলাদেশ বিকাশের মাধ্যমে লেনদেন করতে চান তাদের জন্য নিচে একটি তালিকা দেয়া হল । আপনি কত টাকা পাবেন তা নিচের ছকের মাধমে দেখতে পারবেন ।

ওমান রিয়াল রেট বাংলাদেশ 23rd May 2024

আমাদের মধ্যে অনেকেই কাজ বা অবসরের জন্য বিভিন্ন দেশে ভ্রমণ করেন এবং উচ্চ বেতনের চাকরির কারণে ওমান বাংলাদেশীদের মধ্যে একটি জনপ্রিয় গন্তব্য। তবে, বাংলাদেশে টাকা পাঠানো চ্যালেঞ্জিং একটি বিষয়, আপনি যদি ওমানি টাকা বা রিয়ালের আজকের রেট সম্পর্কে সঠিক তথ্য না জানেন তাহলে , তাহলে আপনি ওমানের টাকার রেট কম পেতে পারেন । Ajkerbazardam – সাইট এ ওমানি টাকা/রিয়াল এবং বাংলাদেশী টাকার মধ্যে বর্তমান রেট কত তা নিচে দেয়া হবে ।

১ ওমান রিয়াল২৮১.৫৩ টাকা
১০ ওমান রিয়াল২৮১৫.৩২ টাকা
৫০ ওমান রিয়াল১৪০৭৬.৫৮ টাকা
১০০ ওমান রিয়াল২৮১৫৩.১৭ টাকা

ওমান রিয়াল টু বাংলাদেশি টাকা

ওমানের টাকার রেট বাংলাদেশ

ওমানে বসবাসকারী বা ভ্রমণরত প্রবাসী বাংলাদেশীদের জন্য, বাংলাদেশি টাকা এবং ওমানি রিয়ালের মধ্যে টাকার মান কত জানা জরুলি । একজন বাংলাদেশী হিসেবে, আপনি বাংলাদেশে কত টাকা খরচ করছেন তা জানা গুরুত্বপূর্ণ। আপনি যদি ওমানে প্রবাসী হন তবে আপনি আপনার বেতন ওমানি রিয়ালে পাবেন, কিন্তু আপনি যদি সেই টাকা বাংলাদেশে পাঠান তাহলে তা বাংলাদেশী টাকায় রূপান্তরিত করতে হবে। আধুনিক জীবনধারার জন্য যেকোনো দেশের মুদ্রার মূল্য জানা অপরিহার্য।

ওমানি রিয়ালের মান ক্রমাগত ওঠানামা করে, এবং বিদেশ থেকে বাংলাদেশে অর্থ পাঠানোর ফলে বর্তমান বিনিময় হারের উপর নির্ভর করে কম বা বেশি হতে পারে। লাভজনক ভাবে ওমানি রিয়ালের লেন দেন করতে অবশই যখন ওমানি রিয়ালের দাম বেশি থাকবে তখন লেনদেন করতে হবে । ওমান রিয়াল টু বাংলাদেশি টাকা ২৮১.৫৩ টাকা

ওমানের টাকা থেকে বিকাশ রেট

প্রতিনিয়তই ওমানের রিয়াল থেকে বাংলাদেশি টাকার মান ওঠানামা করতে থাকে । আপনাকে সবময়ই চেষ্টা করতে হবে যাতে, ওমান রিয়াল থেকে বিকাশ রেট বেশি থাকে তখন আপানাকে exchange করতে হবে । সৌদি রিয়াল থেকে বিকাশ রেট

বিদেশ থেকে দ্রুততম সময়ে বিকাশে টাকা আনার নিয়ম

বর্তমানে, আপনি যদি বিদেশ থেকে বিকাশে টাকা পাঠান, তাহলে আপনি 3% বোনাস পাবেন। অর্থাৎ একজন প্রবাসী বিকাশের মাধ্যমে বিদেশ থেকে দেশে ১০০০ টাকা পাঠালে তারা অতিরিক্ত ৩০ টাকা পাবেন। অর্থাৎ ১০৩০ টাকা পাবেন । এই অফারটি মধ্যপ্রাচ্যের দেশগুলি সহ ৯৩ টি দেশের ব্যক্তিদের জন্য উপলব্ধ এবং ৪৮২ টি মানি এক্সচেঞ্জ হাউসের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে।

বোনাস সরকার এবং বিকাশের মধ্যে বিভক্ত, সরকার ২% এবং বিকাশ ১% অফার করে। যাইহোক, এটি লক্ষ করা উচিত যে সরাসরি একটি ব্যাঙ্কে বা বিকাশের মাধ্যমে টাকা পাঠানো আরও সুবিধাজনক হতে পারে।

সৌদি রিয়াল রেট এর দাম বেশি পাওয়া যায় কখন ?

ওমান অর্থনৈতিক অবস্থা অনুকূলে থাকলে আন্তর্জাতিক বাজারে ওমান রিয়ালের মূল্য বাড়ে। আন্তর্জাতিক বাজারে ওমান রিয়ালের মান বৃদ্ধি পেলে দ্রুত বাংলাদেশে টাকা পাঠানোর চেষ্টা করতে হবে । আপনি আপনার ওমান রিয়ালের জন্য তুলনামূলকভাবে বেশি পরিমাণ বাংলাদেশী টাকা পেতে পারেন। সৌদি রিয়ালের সর্বশেষ রেট জানতে আমাদের ওয়েবসাইট Ajkerbazardam.com ভিসিট করুন ।

পরিশেষ

আশা করি আপনারা এই পোস্ট পড়ে, আজকের টাকার রেট ওমান রিয়াল কত তা নিয়ে সঠিক তথ্য দেয়া হয়েছে । এই রেট সবসয় ওঠা নামা করতে থাকে । আপনি দেশে টাকা পাঠানোর আগে সবসময় আজকের টাকার রেট দেখে নিবেন ।

জাপানি ইয়েন থেকে বাংলাদেশী টাকা রেট কত | বাংলাদেশী টাকা (Taka) 1 জাপানি ইয়েন (Yen) কত?

সৌদি রিয়াল রেট বাংলাদেশ ২০২৩ । সৌদি ১ রিয়াল কত টাকা ?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top