বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৪ ? । DJI ক্যামেরা ড্রোনের দাম

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৪ ? । DJI ক্যামেরা ড্রোনের দাম: – বর্তমানে , বাংলাদেশ সরকার ড্রোন আমদানি ও ব্যবহারের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে, যার ফলে ড্রোন কেনার জন্য অনেকের মধ্যে আগ্রহ বেড়েছে। বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত, কোথায় কিনবেন এবং কীভাবে ড্রোন কামেরা কিনবেন সে সম্পর্কে আজকের জানবেন ৷

আজকাল, ড্রোনগুলি ব্যক্তিগত থেকে পেশাগত কাজের উদ্দেশ্যে ব্যবহার করা হচ্ছে। পেশাগত কাজের জন্য একটি ড্রোন কেনার জন্য বেশি বাজেটের প্রয়োজন, তাছাড়া যারা বাড়িতে কম বয়সী ছেলেদের জন্য ড্রোন কিনতে চান তারাও কিনতে পারবেন এবং এক্ষেত্রে আপনারা খুবই অল্প দামে বিভিন্ন অনলাইন শপ অথবা অফলাইন সবথেকে ড্রোন কিনতে পারবেন। আমাদের ওয়েবসাইটের এই পোস্টটি আপনাকে বিভিন্ন ড্রোনের দাম সহ ড্রোনের দাম সম্পর্কিত তথ্য আপনাদের সাথে শেয়ার করা হবে । আপনি যদি একটি ড্রোন কিনতে আগ্রহী হন এবং বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত জানতে চান, তাহলে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

ক্যামেরা ড্রোনের দাম বাংলাদেশ

ড্রোন ছোট আকার সত্ত্বেও, পেশাদার ফটোগ্রাফার, ভিডিওগ্রাফার নির্মাতাদের জন্য অত্যন্ত উপকারী ইলেকট্রনিক ডিভাইস। সহেজে বহনযোগ্য ডিজাইনগুলি আকর্ষণীয় এবং ফটোগ্রাফার, ভ্রমণকারী, ভিডিও শ্যুটার, ডকুমেন্টারি তৈরিতে অনেক সাহায্য করে ।

ড্রোন ক্যামেরা একটি ব্যাপকভাবে পরিচিত ডিভাইস যা আকাশ থেকে ফুটেজ ধারণ করে। ডিজিটাল যুগে, বিভিন্ন ধরণের ক্যামেরা ড্রোন পাওয়া যায়, যার প্রতিটিরই আলাদা বৈশিষ্ট্য রয়েছে। আমাদের মধ্যে অনেকে আছেন যারা আকাশ থেকে ভিডিও ও ফটো ধারন করতে চান তাদের জন্য ড্রোন ক্যামেরা দরকার । বিভিন্ন দামের ড্রোন পাওয়া যায়,তবে ক্যামেরা ড্রোনের দান বেশি । তবে ড্রোনের দাম ১০০০ টাকা থেকে শুরু, কাজের ওপর ভিত্তি করে এর দাম নির্ধারণ হয় ।

কম দামে ক্যামেরা ড্রোন

কম দামের ক্যামেরা ড্রোন সাধারননত বাচ্চাদের জন্য কেনা হয় । কিডস ক্যামেরা ড্রোনের দাম জানতে চাইলে আপনি সঠিক স্থানে এসেছেন ।

বাজারে, আপনি অনেক কম দামের ক্যামেরা ড্রোন খুঁজে পাবেন যা ১৫০০ টাকার কম দামে কিনতে পারবেন । তবে কম দামের ক্যামেরা ড্রোনে ক্যামেরা না পাওয়ার সম্ভাবনা বেশি । কম দামে ৪-৭ হাজার টাকায় ক্যামেরা সহ কিছু ড্রোন পাওয়া যায় যার ক্যামেরার মান তেমন ভালো না। এই ড্রোনগুলি বেশিরভাগ ছোটদের খেলার উদ্দেশ্যে তৈরি করা হয় এবং সাধারণত শিশুদের জন্য বিক্রি করা হয়।

ক্যামেরা ড্রোন বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে কিনতে পারেন । বিকল্পভাবে, আপনি আপনার আশেপাশের দোকান থেকেও ক্যামেরা ড্রোন কিনতে পারেন । তবে, আমার মতে, ড্রোন ক্যামেরা কেনার আগে যে ক্যামেরা ড্রোনটি কিনতে চান তা সম্পর্কে ইউটিউব বা অনলাইনে ভালভাবে সার্চ করে জেনে নেয়ার পরামর্শ থাকবে । বর্তমানে অনলাইন এ অনেক বাটপার রয়েছে, পরামর্শ থাকবে ভালো করে খোঁজ নিয়ে তারপরে অনলাইনে ক্যামেরা ড্রোন কিনবেন । বাংলাদেশে আগের তুলনই খুব আল্প কম দামের ক্যামেরা ড্রোন পাওয়া যায় । কম দামের ক্যামেরা ড্রোনের কিছু ক্যামেরা মডেল আপনাদের সাথে শেয়ার করব । তবে আপনি যদি সরাসরি দোকান থেকে ক্যামেরা ড্রোন কিনেন তবে আপনার কাছে আরও অপশন থাকবে…

F9 GPS 4K Dual HD Camera Folding Toy Drone

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Key Features

  • Model: F9
  • Foldable Design & Double Flight Time
  • Self-stabilization and anti-shake gimbal
  • Positioning system: GPS / GLONASS dual-mode positioning
  • Remote control distance: about 3000m
  • Price: 5900 TAKA

E68 4K Camera Foldable RC Toy Drone

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Key Features

  • Model: E68
  • Foldable wing and detachable propellers
  • 720P/1080P/4K wide-angle camera
  • FPV Real-time Transmission
  • One Key Return System
  • Price: 5900 TAKA

E99 K3 Pro FPV 4K Dual Camera Toy Drone

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Key Features

  • Model: E99 K3 Pro
  • Foldable and durable design
  • Gesture Control Mode
  • Obstacle Avoidance Distance: 19.7″
  • Remote control distance: 150 meters
  • Price: 6000 TAKA

HURC R16 Mini Toy Drone with 4K Profesional Camera HD FPV

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Key Features

  • Model: R16
  • Foldable Design & Double Flight Time
  • HD Pictures & Videos and FPV Function
  • Charging time: 70 minutes
  • R/C Distance: 80-100m
  • Price: 6100 TAKA

XIAOKEKE R16 Mini Foldable Toy Drone with 4K HD Camera FPV

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Key Features

  • Model: R16
  • Foldable Design & Double Flight Time
  • HD Pictures & Videos and FPV Function
  • Charging time: 70 minutes
  • Remote control distance: 100 meters
  • Price: 6300 TAKA

DJI Tello Quadcopter

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Tello Quadcopter ড্রোন ১৩ মিনিট পর্যন্ত উড়তে পারে এবং ১০০ মিটার দূরত্ব অতিক্রম করতে পারে। এটি 720P HD মানের ভিডিও ট্রান্সমিট করতে পারে এবং এতে 2টি অ্যান্টেনা রয়েছে যা ভালো সিগন্যাল রিসেপশনের জন্য স্বয়ংক্রিয়ভাবে সুইচ করতে পারে।

Price: 13,000 TAKA

কম দামে ক্যামেরা ড্রোন লিস্টে এই ড্রোন গুলো আসে । আমরা যে দাম দিয়েছি এর থেকে কিছুটা দাম কম বেশি হতে পারে । তবে আপনি চেষ্টা করবেন সরাসরি গিয়ে ক্যামেরা ড্রোন কেনার । দোকানে আরও ভালো কম দামে ক্যামেরা ড্রোন পাবেন ।

প্রফেশনাল ক্যামেরা ড্রোনের দাম কত

একটি পেশাদার ক্যামেরা ড্রোন হল একটি উন্নত মানববিহীন বায়বীয় যন্ত্র যা বিশেষভাবে পেশাদারর ব্যবহার করে আকাশ থেকে ভিডিও এবং ফটো ধারন করে । এই ড্রোনগুলি উচ্চ-ক্ষমতাসম্পন্ন ক্যামেরা দেয়া থাকে যা উচ্চ-রেজোলিউশনের ছবি এবং ভিডিও ধারন করতে পারে, প্রফেশনাল ক্যামেরা ড্রোনের মধ্যে আরও অনেক সুবিধা থাকে । প্রফেশনাল ক্যামেরা ড্রোনগুলো সাধারণত ফিল্ম মেকিং, জরিপ, নির্মাণ, কৃষি এবং অনুসন্ধান ও উদ্ধার অভিযানের মতো বড়ো বড়ো কাজে ব্যবহৃত হয়। যার ফলে প্রফেশনাল ক্যামেরা ড্রোনের দামও অনেক বেশি । আপনি যদি ভিডিও ও ফটোগ্রাফি করার জন্য প্রফেশনাল ক্যামেরা ড্রোন কিনতে চান তাহলে এই পোস্টে আপনি বর্তমান বাজারে যে সব প্রফেশনাল ক্যামেরা ড্রোন আছে তাদের দাম জানতে পারবেন ………

DJI Mavic Air 2 Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

নতুন Mavic Air 2 এর পূর্বসূরি, Mavic Air এর তুলনায় বেশ কিছু উন্নতি করেছে। একটি উল্লেখযোগ্য আপগ্রেড হল এর দীর্ঘ ফ্লাইট সময় ৩৪ মিনিট, আগের মডেলের 21 মিনিটের তুলনায়। উপরন্তু, Mavic Air 2 এর শক্তিশালী স্থিতিশীলতা রয়েছে, যা এটিকে উচ্চ বাতাসে উড়তে সক্ষম করে।

Mavic Air 2-এ ভিডিও ট্রান্সমিশনও উন্নত করা হয়েছে, OcuSync 2.0-এর সাহায্যে 6.2 মাইল (10 কিমি) পর্যন্ত HDR ভিডিও ট্রান্সমিশনের অনুমতি দেওয়া হয়েছে, মূল Mavic এয়ারে 2.5 মাইল (4 কিমি) এর তুলনায়। Mavic Air 2-এর ক্যামেরাটিও উন্নত করা হয়েছে, একটি ৪৮-মেগাপিক্সেল ক্যামেরা যা 8k পর্যন্ত ছবি তুলতে পারে।

Mavic Air 2-তে নতুন ক্যামেরা বৈশিষ্ট্য যেমন হাই ডায়নামিক রেঞ্জ, কালার অপ্টিমাইজেশান এবং স্মার্টফোটো ইন্টেলিজেন্ট মোড রয়েছে, যা অত্যাশ্চর্য পেশাদার ফটোর জন্য আদর্শ । এটি 60p-এ 4k ভিডিও এবং 240 fps-এ স্লো-মোশন ভিডিও শুট করতে পারে, সমস্ত HDR-এ।

অ্যাক্টিভট্র্যাক 3.0, স্পটলাইট 2.0, পয়েন্টস অফ ইন্টারেস্ট 3.0 এবং 6টি কুইকশট সহ Mavic Air 2-এ ইন্টেলিজেন্ট ফ্লাইট মোডগুলিকেও উন্নত করা হয়েছে। উপরন্তু, Mavic Air 2 ব্যাপকভাবে উন্নত প্রতিবন্ধকতা পরিহার প্রযুক্তির জন্য APAS 3.0 সহ ভিশন সেন্সর এবং ToF সেন্সর ব্যবহার করে।

Mavic Air 2-এ একটি সম্পূর্ণ নতুন রিমোট কন্ট্রোলারও রয়েছে এবং এটি DJI Fly অ্যাপ ব্যবহার করে। সামগ্রিকভাবে, এই আপগ্রেডগুলি Mavic Air 2 কে একটি অত্যন্ত সক্ষম এবং উন্নত ড্রোন করে, পেশাদার ব্যবহারের জন্য উপযুক্ত।

Official Price: BDT 68,538.00

DJI Mavic Mini 2 Fly Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Mavic Mini 2 ছোট ড্রোন যাতে বেশ কিছু বৈশিষ্ট্য রয়েছে। এটি এর OcuSync প্রযুক্তির জন্য ৬.২ মাইল দূরে উড়তে পারে এবং এটি ১৯ থেকে ২৪ মাইল প্রতি ঘণ্টা বাতাসের গতি সহ্য করতে পারে। এর উন্নত ক্ষমতা থাকা সত্ত্বেও, ড্রোনটি মাত্র 8.8 আউন্সে হালকা এবং এর একটি ভাঁজযোগ্য ডিজাইন রয়েছে যা এটি পরিবহন করা সহজ করে তোলে।

Mavic Mini 2-এ একটি 3-অক্ষের গিম্বাল রয়েছে যা নড়বড়ে পরিস্থিতিতেও পারফেক্ট এবং এটি JPG এবং Raw উভয় ফর্ম্যাটে 4K30 ভিডিও রেকর্ড করতে পারে। এর ব্যাটারি 31 মিনিট পর্যন্ত ফ্লাইট টাইম প্রদান করতে পারে এবং এটি 36 মাইল পর্যন্ত গতিতে পৌঁছাতে পারে।

Mavic Mini 2-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে 4x পর্যন্ত ডিজিটাল জুম, ইন্টেলিজেন্ট ফ্লাইট এবং প্যানোরামা মোড এবং স্বয়ংক্রিয় টেকঅফ, হোভার এবং সেফ ল্যান্ডিং ক্ষমতা। যারা সেরা একটি প্রফেশনাল ক্যামেরা ড্রোন খুঁজছেন তাদের জন্য সেরা ।

Official Price: BDT 64,000

DJI Mini 2 Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Mini 2 হল একটি কমপ্যাক্ট এবং ফোল্ডেবল ড্রোন যা হালকা ওজনের এবং সহজেই বহনযোগ্য। এটি একক চার্জে 31 মিনিট পর্যন্ত উড়তে পারে এবং এর সর্বোচ্চ ভিডিও ট্রান্সমিশন রেঞ্জ 10 কিলোমিটার। ড্রোনটি 5 এর বায়ু প্রতিরোধের মাত্রা সহ প্রবল বাতাস সহ্য করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি অতি-স্বচ্ছ 4K ভিডিও ক্যাপচার করতে পারে এবং এটি AI মোড এবং কুইকশটগুলির সাথে আসে, যা অত্যাশ্চর্য বায়বীয় ফুটেজ ক্যাপচার করা সহজ করে তোলে।

Official Price: BDT 48000

DJI Mini SE Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Mini SE হল একটি হালকা ড্রোন যার ওজন মাত্র 249 গ্রাম। এটির সর্বোচ্চ ফ্লাইট সময় 30 মিনিট এবং এটি 4 কিলোমিটার পর্যন্ত এইচডি ভিডিও প্রদান করতে পারে। সুনির্দিষ্টভাবে ঘোরাঘুরির জন্য এটিতে একটি ভিউ সেন্সর এবং জিপিএস, সেইসাথে স্থিতিশীল ফুটেজের জন্য একটি 3-অক্ষের জিম্বাল এবং 2.7K ক্যামেরা রয়েছে৷

Official Price: BDT 47000

Sony Airpeak S1 Professional Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

Sony Airpeak S1 Professional ড্রোনে উচ্চ-পারফরম্যান্স মোটর সিস্টেমের আছে যা এটিকে 55mph পর্যন্ত গতিতে পৌঁছাতে সক্ষম করে। ফ্লাইটের সময় কোন বস্তুর সাথে সংঘর্ষ এড়াতে বিশেষ এক প্রযুক্তি রয়েছে যা প্রতিরোধে সহায়তা করে।

ড্রোনের ক্যামেরা সিস্টেমটি সনির আলফা সিরিজের মিররলেস ক্যামেরাগুলির সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে, যা উচ্চ-মানের ছবি এবং ফুটেজের জন্য সেরা । এটিতে একটি GPS সিস্টেমও রয়েছে যা ফ্লাইটের সময় সুনির্দিষ্ট অবস্থান ট্র্যাকিং এবং স্থিতিশীলতার কাজ করে ।

Airpeak S1 Professional হল লাইটওয়েট ডিজাইন, যা বিভিন্ন শুটিং পরিবেশে পরিবহন এবং ব্যবহার করা সহজ করে তোলে। ড্রোনটির সর্বোচ্চ ফ্লাইট সময় প্রায় ২২ মিনিট এবং একটি ডেডিকেটেড রিমোট কন্ট্রোলের বা একটি মোবাইল ডিভাইসের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।

ড্রোনটি উচ্চ বায়ু চাপ প্রতিরোধের সাথে তৈরি করা হয়েছে, এটি 44.7mph বেগে বাতাস সহ্য করতে সক্ষম, এটি বিভিন্ন আবহাওয়ার পরিস্থিতিতে ব্যবহারের উপযোগী । ড্রোনের প্রপেলারগুলি সেট আপ এবং উড়ো বেশ সহজ ।

সামগ্রিকভাবে, Sony Airpeak S1 Professional হল একটি টপ-অফ-দ্য-লাইন ড্রোন যা বিশেষভাবে পেশাদার ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের উচ্চ-মানের ফুটেজ এবং ছবি তোলার প্রয়োজন তারা এই Sony Airpeak S1 Professional ড্রোন টি নিতে পারেন ।

Official Price: BDT 10,474.67

DJI Mavic Mini Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Mavic Mini হল একটি লাইটওয়েট এবং কমপ্যাক্ট ড্রোন যার একটি মসৃণ ডিজাইন, ভাঁজযোগ্য অস্ত্র এবং অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে। এটিতে একটি উচ্চ-মানের ক্যামেরা রয়েছে যা 2.7K ভিডিও এবং 12-মেগাপিক্সেল ফটো ক্যাপচার করতে পারে, স্থিতিশীল ফুটেজের জন্য 3-অক্ষের জিম্বালে মাউন্ট করা হয়েছে। এটিতে নিরাপদ উড়ানের জন্য জিপিএস এবং বাধা এড়ানো সেন্সর রয়েছে এবং 4 কিলোমিটার পর্যন্ত পরিসীমা রয়েছে। ড্রোনটি একক ব্যাটারি চার্জে 30 মিনিট পর্যন্ত উড়তে পারে এবং এর একটি রিটার্ন-টু-হোম ফাংশন রয়েছে। সামগ্রিকভাবে, এটি অত্যাশ্চর্য বায়বীয় ফুটেজ ক্যাপচার করতে খুঁজছেন নতুন এবং পেশাদার উভয়ের জন্য একটি চমৎকার পছন্দ।

Official Price: BDT 62000

DJI Phantom 4 Pro V2.0 Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Phantom 4 Pro V2.0 একটি শক্তিশালী ক্যামেরা ড্রোন যাতে 1-ইঞ্চি 20-মেগাপিক্সেল সেন্সর রয়েছে, যা 4K/60fps ছবি এবং ভিডিও ফুটেজ ক্যাপচার করতে সক্ষম। এটিতে একটি Burst Mode রয়েছে যা প্রতি সেকেন্ডে 14 ফ্রেমে স্থির ছবি তুলতে পারে।

ড্রোনটি বাধা পতিহত করার প্রযুক্তি 5-দিক দিয়ে সেট করা, এটি বাধা এড়াতে এবং যেকোনো পরিবেশে নিরাপদে উড়তে দেয়। এটির 4.3 মাইল (৭ কিমি) পর্যন্ত একটি দীর্ঘ-পরিসরের নিয়ন্ত্রণ পরিসীমা রয়েছে, এটি দীর্ঘ দূরত্বের আকাশ থেকে ফুটেজ ক্যাপচার করার জন্য নিখুঁত করে তোলে।

৩০ মিনিট পর্যন্ত ফ্লাইটের সময় সহ, DJI ফ্যান্টম 4 প্রো V2.0 হল একটি নির্ভরযোগ্য এবং দক্ষ ড্রোন যা এরিয়াল ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি সহ বিভিন্ন কাজে ব্যবহার হয়

Official Price: BDT 241,990

DJI Matrice 300 RTK Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Matrice 300 RTK উন্নত বৈশিষ্ট্য সহ একটি সেরা ড্রোন। এটি একটি মাত্র চার্জে ১৫ কিলোমিটার এবং ৫৫ মিনিট উড়তে পারে। এটিতে ছয়টি দিকনির্দেশক সেন্সিং এবং পজিশনিং সিস্টেম, একটি প্রাথমিক ফ্লাইট ডিসপ্লে এবং ধুলো এবং পানি থেকে সুরক্ষার জন্য একটি IP45 রেটিং রয়েছে। এর হট-অদলবদলযোগ্য ব্যাটারি সিস্টেম ফ্লাইটের সময় সহজে ব্যাটারি প্রতিস্থাপনের সুযোগ রয়েছে । UAV হেলথ ম্যানেজমেন্ট সিস্টেম ড্রোনের স্বাস্থ্য এবং রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তা নিরীক্ষণ করতে সাহায্য করে। এটি বায়বীয় জরিপ, ম্যাপিং এবং পরিদর্শনের জন্য সেরা একটি ড্রোন ।

Official Price: BDT 11,32,215

DJI Mavic 3 – Fly More Combo Price In Bangladesh

বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ২০২৩

DJI Mavic 3 ড্রোন বাংলাদেশে বেশ পরিচিত ড্রোন । 4/3 CMOS Hasselblad ক্যামেরা পাবেন, যা উচ্চ মানের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির করতে সাহায্য করে । এটি ৪৬ মিনিট পর্যন্ত উড়তে পারে এবং কোন বস্তুর সাথে বাধা প্রতিরোধে obstacle সেন্সিং প্রযুক্তিতে ব্যবহার করা হয়েছে । ড্রোনটির সর্বোচ্চ ট্রান্সমিশন রেঞ্জ রয়েছে ১৫ কিমি এবং অতিরিক্ত নিরাপত্তা এবং সুবিধার জন্য Auto Home Landing ক্ষমতা রয়েছে।

Official Price: BDT 310,000

DJI ক্যামেরা ড্রোনের দাম কত বাংলাদেশে

আমাদের মধ্যে যারা ক্যামেরা ড্রোন কিনতে চান তাদের মাথাতে একটি নামি আসে, সেটি হল DJI ড্রোন । আমারা মতামুতি বাংলাদেশে যে সকল DJI ক্যামেরা ড্রোন পাওয়া যায় সব গুলোর দাম এবং সাথে তার পারফরমেনস শেয়ার করছি । আশা করি DJI ক্যামেরা ড্রোনের দাম কত তা সহজে জানতে পয়ারবেন । DJI ক্যামেরা ড্রোনের দাম ১৫০০০ টাকা থেকে শুরু করে ১৫০০০০ টাকা পর্যন্ত আছে ।

ড্রোন ক্যামেরার দাম কত বাংলাদেশে

বর্তমানে ডলার এর দাম বাড়ার কারনে ড্রোন এর দাম আগের তুলনাই কিছু বেশি হতে পারে । আমরা যতটা সম্ভব সঠিক ভাবে আজকের বর্তমান বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত হতে পারে তা আপনাদের জানিয়েছি । যে যে ড্রোনের দাম আপনাদের সাথে শেয়ার করে হয়েছে, সেগুলি বাংলাদেশে বর্তমানে পাওয়া যায় ।ড্রোন কেনার আগে ভালো ভাবে দেখে নিবেন ।

পরিশেষ

আমাদের মধ্যে অনেকের শখ থাকে একটি ক্যামেরা ড্রোন কেনা । বর্তমানে সকল ক্যামেরা ড্রোনের দাম আগের চেয়ে বেড়েছে । আপনারা যারা বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কত ? লিখে অনলাইনে সার্চ করে থাকেন,আশা করি তারা তাদের উত্তর পেয়ে গেছেন । সম্পূর্ণ পোস্ট যদি পড়ে থাকেন তাহলে বাংলাদেশে ক্যামেরা ড্রোনের দাম কেমন হতে পারে তার একটি ধারনা পেয়ে গেছেন । কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ।

আরও পড়ুন………

সোলার প্যানেলের দাম কত ২০২৪। সবচেয়ে ভালো সোলার প্যানেল

ফ্রিজের গ্যাসের দাম কত? । ফ্রিজের গ্যাস পরিবর্তন করার উপায়

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top